শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০১:১৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

কেরানীগঞ্জে একদিনে পাশাপাশি পাঁচ বাড়িতে গনচুরি

জনপ্রিয় সংবাদ / ২৪৮ বার পড়া হয়েছে
প্রকাশিত: বুধবার, ১৬ মার্চ, ২০২২

কেরানীগঞ্জে একদিনে পাশাপাশি পাঁচ বাড়িতে গনচুরি

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:

ঢাকার কেরানীগঞ্জে একই দিনে তিনটি বসতবাড়িতে ও একটি দোকান ঘরের তালা ভেঙে গনচুরির ঘটনা ঘটেছে। এতে তিনটি বাড়ীর পাশাপাশি দু’টি ফ্লাটসহ চারটি ফ্লাট থেকে ৩ ভরি স্বর্ণালংকার নগদ লক্ষাধিক টাকা ও ঘরের মূল্যবান আসবাবপত্র চুরি করে নিয়েছে চোরচক্র।

মঙ্গলবার (১৫ই মার্চ) কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের কৈবর্তপাড়া গ্রামে দুপুর ১২টা থেকে ১টার মধ্যে ফস্নাটবাসায় ও ভোররাতে একটি মোবাইল ব্যাংকিং এর (বিকাশ এজেন্ট) দোকান থেকে নগদ টাকা চুরির ঘটনা ঘটে। এ নিয়ে সপ্তাহের ব্যবধানে ১৫ টি চুরির ঘটনা ঘটেছে। ভুক্তভোগীদের অভিযোগ পরপর একাধিকবার চুরি ঘটনায় সুষ্ঠু তদন্ত না হওয়ায় চোরের উৎপাত বেড়েছে।

ঘটনা প্রসঙ্গে কৈবর্তপাড়া মজিবর মিয়ার বাড়ির ভাড়াটিয়া ভূক্তভোগী গৃহিণী আলেয়া আক্তার জানান, আমি আমার মেয়ে মুশফিকা কে নিয়ে স্কুলে গিয়েছিলাম। বাসায় ফিরে দেখি আমার ফ্লাটের দরজার তালা ভেঙে আলমারি থেকে দুই ভরি স্বর্ণালঙ্কার ও নগদ চল্লিশ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে।

এছাড়া জামাল শিকদারের টিনশেড বাড়ির ভাড়াটিয়া তুষারের ঘরে, মুজিবরের বাড়ির ভাড়াটিয়া আলামিন,মহসিন মিয়ার বাড়ির আশরাফ হোসেন ও মক্কা মদিনা টেলিকম (বিকাশ এজেন্ট) একযোগে চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় বিকাশ এজেন্টর মালিক সানাউল্লাহ দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) সাহাবুদ্দিন কবির বলেন, চুরির ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যদি কেউ থানায় লিখিত অভিযোগ করে তাহলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর