শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা কবির চৌধুরী

জনপ্রিয় সংবাদ / ১৫৮ বার পড়া হয়েছে
প্রকাশিত: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা কবির চৌধুরী

ফেমাস রিপোর্ট :

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জিনজিরা ইউনিয়ন আওয়ামীলীগ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন জিনজিরা ইউনিয়ন আওয়ামীলীগের অন্যতম সদস্য জনাব কবির চৌধুরী।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মহান আল্লাহর অনুকম্পা, ক্ষমা, অনুগ্রহ ও নৈকট্য লাভের লক্ষ্যে ঈদুল আযহা বিশ্ব মুসলিমের জন্য এক অনন্য উপহার। ঈদ শুধু আনন্দ উৎসবই নয় এটি আমাদের শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ ও ত্যাগের শিক্ষা দেয়। পরস্পরের মধ্যে আনন্দ ও দু:খ ভাগাভাগি করার মাধ্যমে আমরা মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হই।

তিনি আরো বলেন, গোটা বিশ্ব আজ করোনা ভাইরাসের সংক্রমনে বিপর্যস্ত। এই মহামারিকালে আমাদের স্বাভাবিক জীবন ব্যবস্থার আমূল পরিবর্তন ঘটেছে। তাই সারাবিশ্বে এবারের ঈদ উদযাপিত হচ্ছে অস্বাভাবিক পরিবেশে। এটি আমাদের সকলের জন্য ধৈর্য্যের এক মহা পরীক্ষা। স্থানীয় প্রশাসন করোনা ভাইরাস প্রতিরোধে আমাদেরকে নিজ নিজ ঘরে অবস্থান ও নিরাপদ সামাজিক দূরত্ব রক্ষা সংক্রান্ত সুনির্দিষ্ট দিক-নির্দেশনা প্রদান করেছে। তাই ঈদ-উল-আযহার নামাজ আদায় ও কোরবানি করতে কোভিড-১৯ প্রতিরোধ সংক্রান্ত নির্দেশনা মেনে চলার জন্য আমি সবাইকে অনুরোধ জানাচ্ছি।

কবির চৌধুরী বলেন, ইতোমধ্যে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে যে সকল ভাই-বোনেরা অকাল মৃত্যুবরণ করেছেন আমি তাঁদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। তাঁদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। পাশাপাশি যারা এই রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন তাদের দ্রুত সুস্থতার জন্য আল্লাহর কাছে দোয়া করছি। মহান ক্ষমাশীল আল্লাহ যেন করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে আমাদের সকলকে রক্ষা করেন।

তিনি আরো বলেন, আমি পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আল্লাহর নিকট প্রিয় মাতৃভূমি বাংলাদেশের উন্নতি, সমৃদ্ধি ও কল্যাণার্থে প্রার্থনা করছি। আমি আশাকরি, দৃঢ় মনোবল ও ধৈর্য্য ধারণের মাধ্যমে বৈশ্বিক এই মহামারি কাটিয়ে উঠে আবারও আনন্দমূখর ঈদ উদযাপন করতে পারবো। আল্লাহ আমাদের শান্তি ও সৌভ্রাতৃত্বের বন্ধনকে আরও শক্তিশালী করুন। সকলকে আবারও ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর