শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

কেরানীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

জনপ্রিয় সংবাদ / ১৯৩ বার পড়া হয়েছে
প্রকাশিত: রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

কেরানীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

কেরানীগঞ্জ সংবাদদাতা:

সারাদেশের ন্যায় কেরানীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভাসহ বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।

একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে রাত ১২ টা ০১ মিনিটে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনার পুষ্পস্তবক অর্পণ করা হয়।এতে উপজেলা পরিষদের পক্ষ থেকে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথ অন্যান্য শীর্ষ কর্মকর্তাদের নিয়ে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন। আওয়ামী লীগের আহ্বায়ক হিসেবে শাহীন আহমেদ ও যুগ্ম-আহ্বায়ক ম,ই মামুনের নেতৃত্বে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগ পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর একে একে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ মৎস্যজীবী লীগ তাঁতী লীগ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ একে একে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।
দিবসটি উপলক্ষে দুপুরে কোনাখোলায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহি অফিসার অমিত দেবনাথ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি সানজিদা পারভীন তিন্নি, সহকারী কমিশনার ভূমি কামরুল হাসান সোহেল, উপজেলা প্রকল্প পরিচালক শহিদুল ইসলাম, উপজেলা পরিষদ ঊর্ধ্বতন কর্মকর্তা,বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মেম্বার ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও উপজেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান,উপজেলা বিভিন্ন মসজিদগুলোতে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে জোহরের নামাজ শেষে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল সহ স্থানীয় সামাজিক সংগঠনগুলো বিভিন্ন কর্মসূচি পালন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর