শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

কেরানীগঞ্জে ইয়াবা গাঁজাসহ ১৮ জুয়াড়ি গ্রেফতার।

জনপ্রিয় সংবাদ / ৪৯৫ বার পড়া হয়েছে
প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

কেরানীগঞ্জে ইয়াবা গাঁজাসহ ১৮ জুয়াড়ি গ্রেফতার।

সোহাগ খান, স্টাফ রিপোর্টার :

ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের ইকুরিয়া, আগানগর ও কদমতলী এলাকা থেকে ইয়াবা ও গাঁজাসহ ১৮জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

বুধবার (১০ই ফেব্রুয়ারী) বিকালে র‌্যাব-১০ এর মিডিয়াসেল থেকে বিষয়টি নিশ্চিত করে বলেন, র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার রাত সোয়া আটটার দিকে দক্ষিন কেরাণীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকা থেকে ৫৫(পঁঞ্চান্ন) পিছ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ বাপ্পী (২৩) নামের একজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন ও নগদ আটশত টাকা উদ্ধার করা হয়। এছাড়াও একই তারিখ রাত পৌনে নয়টার দিকে আগানগর ইম্পাহানি এলাকা থেকে ১৩০ গ্রাম গাঁজাসহ মোঃ হারুন মিয়া (৪৮) নামের একজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন ও নগদ নয়শত ত্রিশ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ রাত সাড়ে এগার টার দিকে কদমতলী খালপাড় এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় ১৬ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করা হয়।এসময় তাদের নিকট থেকে জুয়া খেলার সরঞ্জাম, এগার টি মোবাইল ফোন ও নগদ ৪৭,১৬০/- (সাত চল্লিশ হাজার একশত ষাট) টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়িরা হলেন, মোঃ সাইদুল শেখ (২৫), মোঃ আলাল (৫০), আব্দুল সামাদ (৩৫), আবছার আলী (৪৩), নূর ইসলাম (৪০), মোঃ রাকিব (১৯), শাহাদাত বয়াতী (৪০), মোঃ মতি মিয়া (৫১), মোহাম্মদ আলী শেখ (৫৫), মোঃ মহিউদ্দিন শেখ (৩০), মোঃ সোহেল মিয়া (৩৮), নূর ইসলাম (৪৭), লিটন বেপারী (৪০), মোঃ কামাল (৫৭), মিজানুর (৪৫) ও মোঃ রিপন (৩৮) বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর