শিরোনাম:
কেরানীগঞ্জ উপশাখা কমিটির ফুলেল শুভেচছায় সিক্ত (বিসিডিএস) নব-নির্বাচিত কমিটি কেরাণীগঞ্জে নবনির্মিত স্কুল ভবন উদ্বোধন করলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামী সেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দেশী সিগারেট উৎপাদনকারীদের প্রস্তাবনা বাস্তবায়ন হলে রাজস্ব আদায় বাড়বে ৩৮ শতাংশ কেরানীগঞ্জে সেচ্ছাসেবক লীগের আয়োজনে কেক কেটে  বঙ্গবন্ধুর জন্মদিন পালিত কেরানীগঞ্জে বঙ্গবন্ধুর ১০২তম জন্মদিন পালিত মোংলায় চোরাই গম জব্দ, আটক ১ কেরানীগঞ্জে একদিনে পাশাপাশি পাঁচ বাড়িতে গনচুরি কেরানীগঞ্জ অন্যায়ের প্রতিবাদ তরুণ যুব সংঘের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী। সুবর্ণচর ভূঁইয়ার হাট আগুনে পুড়ে ছাঁই, কোটি টাকার ক্ষতি।
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:০৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

একজন স্বপ্নবাজ অভিনেত্রী আদ্রিতা মিম

জনপ্রিয় সংবাদ / ৯৪৭ বার পড়া হয়েছে
প্রকাশিত: সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

একজন স্বপ্নবাজ অভিনেত্রী আদ্রিতা মিম

সোহাগ খান :

পরিশ্রমী একজন স্বপ্নবাজ অভিনেত্রী আদ্রিতা মিম। বরিশালের মেয়ে আদ্রিতা মিম। শৈল্পিক গুণাবলীর সুবাদে শোবিজের ঝলমলে ভুবনে ধীর ধীরে এগিয়ে যাচ্ছে এ গ্ল্যামার গার্ল। সুন্দরী, শিক্ষিতা আর স্মার্ট মেয়ে অদ্রিতা মিম পড়াশোনা করেছেন ইডেন কলেজে । সেখান থেকে অনার্স কমপ্লিট করে এসেছেন হাস্যোজ্জ্বল এই তরুণী। তিনি এখন বাংলাদেশী শোবিজের নতুন অভিনেত্রী ।
আদ্রিতা মিম ছোটবেলা থেকে স্বপ্ন দেখেন বাংলা নাটকে নিয়মিত কাজ করবেন। স্বপ্ন পূরণের বাসনা নিয়ে তার নিরন্তর ছুটে চলা। এরইমধ্যে স্বপ্ন পূরণের সুযোগও পেয়েছেন। তারিফুল জাহান আশিক পরিচালিত ‘আক্কেল আলির স্মার্ট বোউ’ নামের একটি নাটকে প্রথম অভিনয় করে শোবিজে আসেন। এরপর বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন তিনি। কাজে নেমেই আদ্রিতা মিম এরইমধ্যে ৪ টি একক নাটক ও ১টি ধারাবাহিক নাটক করেছেন। এখন শুধু আদ্রিতা মিমের এগিয়ে যাওয়ার গল্প। এরইমধ্যে তার সৌন্দর্য দিয়ে নজর কেড়েছেন নির্মাতাদের। হাতে এসেছে বেশ কিছু কাজ। সম্প্রতি শেষ করেছেন সোহেল রানা ইমন পরিচালিত ‘গোবিন্দপুরের গল্প’ ও ‘আদিত্য জনির পরিচালিত ‘জুয়ারির প্রেম’ নাটকে। আরিয়ান পরিচালিত ‘ফ্রেশ পেন’ নামের একটি বিজ্ঞাপন চিত্রের কাজ শেষ করেছেন। বিজ্ঞাপনটি প্রচার হয়েছে । মুক্তির অপেক্ষায় রয়েছে ‘গোবিন্দপুরের গল্প’ ধারাবাহিক নাটক টি । চলতি মাসেই আরও বেশ কিছু নাটকে কাজ করবেন আদ্রিতা মিম , আলাপকালে এমনটাই জানান।

চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে চান সুন্দরী তরুনী আদ্রিতা মিম । ওয়েব নাটক কিংবা যে কোন ডিজিটাল প্লাটফর্মের যে কোন মাধ্যমে নিজেকে মেলে ধরতে চান যদি সেখানে অভিনয়ের সুযোগ থাকে। নায়িকা খ্যাতি নয় একজন অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে ছুটে চলছেন তিনি।আদ্রিতা মিম বলেন, ‘অভিনয়ের প্রতি ভালোবাসা ছোটবেলা থেকে।

অভিনয়ের জন্য শৈশবেই নাচ শিখি। নাটকে নিয়মিত কাজ করতে চাই। নাটকে ভালো চরিত্রে পেলে কাজ করতে অনীহা নেই। ছোটপর্দায় কাজ করতে স্বাচ্ছন্যবোধ করি। অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায় নিজেকে গুণী অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চায় আদ্রিতা মিম ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর