বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:১৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

কেরানীগঞ্জের পপুলার গ্যাস্টোলিভার এন্ড জেনারেল হাসপাতালে ভ্রাম্যমাণ আদালত, জরিমানা ৪ লাখ

জনপ্রিয় সংবাদ / ৩২১ বার পড়া হয়েছে
প্রকাশিত: সোমবার, ৯ নভেম্বর, ২০২০

সোহাগ খান (স্টাফ রিপোর্টার):
আয়া’কে ডাক্তার বানিয়ে অপারেশন করায় কেরানীগঞ্জের কদমতলীর পপুলার গ্যাস্টোলিভার এন্ড জেনারেল হাসপাতালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২ জনকে আটক করেছে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন। আজ দুপুরে হাসপাতালটিতে অভিযানে নেতৃত্ব দেন ঢাকা জেলা সিভিলসার্জন ডাঃ মঈনুল আহসান ও কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ। হাসপাতাল কর্তৃপক্ষকে ভোক্তা অধিকার আইনে ৪ লাখ টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড এবং আয়া নামের ভুয়া ডাক্তারকে এক বছর কারাদণ্ড প্রদান ও হাসপাতালটি কে সিলগলা করে দেওয়া হয়েছে।
কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ জানান, নন-টেকনিক্যাল একজন আয়া দিয়ে অপারেশন করানো হয় এতে যেকোনো সময় প্রাণহানির ঘটনা ঘটতে পারে। আমরা ভোক্তা অধিকার আইনে তাদের শাস্তি দিয়েছি। এসময় উপস্থিত ছিলেন তেজগাঁও থানা স্বাস্থ্য কমপ্লেক্স এর টি এইচ এন্ড এফপিও ডাঃ রওশন জাহান আলো,কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তা ডাঃ মশিউর রহমান । ঢাকা জেলা সিভিলসার্জন ডাঃ মঈনুল আহসান জানান, হাসপাতাল পরিচালনা ক্ষেত্রে যে সকল কাগজপত্র সরকারি অফিসে জমা দেওয়া হয় তা নেই, লাইসেন্স নেই রক্তসঞ্চালন ট্রান্সমেশন এর কোন যন্ত্র নেই। এখানে যে অপারেশনগুলো হয়েছে তা একজন আয়া দ্বারা তাকে আমরা হাত নাতে ধরেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর