বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৯:১২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

জিম্বাবুয়ের বিপক্ষে বাদ পড়ছেন মুশফিক!

জনপ্রিয় সংবাদ / ১৩৯ বার পড়া হয়েছে
প্রকাশিত: সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০

পারিবারিক কারণ দেখিয়ে আগেই পাকিস্তান সফরে না যাওয়ার কথা পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বিসিএলে এখন খেলতে না পারলেও পরের রাউন্ডেই মাঠে নামার জন্য তৈরি হচ্ছেন মি. ডিপেন্ডেবল নামে খ্যাত এই ক্রিকেটার।

কিন্তু ক্রিকেটপাড়ায় জোরালো গুঞ্জন উঠেছে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে নাকি মুশফিকুর রহিমকে নেয়া হবে না। যদিও মুশফিকের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, জিম্বাবুয়ের বিপক্ষে তিনি টেস্ট খেলতে চান।

প্রধান নির্বাচক মিজহাজুল আবেদীন নান্নু জিম্বাবুয়ের বিপক্ষে মুশফিককে দলে না নেয়ার ইঙ্গিত নাকি দিয়েই রেখেছেন। হেড কোচ রাসেল ডোমিঙ্গোর মুখের কথায় দুইয়ে দুইয়ে চার মেলালে সমীকরণ বলছে বাদ পড়তে চলেছেন মুশফিক। তাকে বাদ দিয়ে জাতীয় দলের সিনিয়র ক্রিকেটারদের বিসিবি একটি বার্তা দিতে চায়।

রাসেল ডমিঙ্গো এ প্রসঙ্গে বলেন, মুশফিককে জিম্বাবুয়ে সিরিজে নেয়া হলে তার জায়গায় এখন যে পাকিস্তানে যাচ্ছে তাকে বাদ দিতে হবে। আবার এপ্রিলে যখন পাকিস্তানে দ্বিতীয় টেস্ট খেলতে যাবে তখন আরেকজন ঢুকবে। এতে করে যাকে এখন নেয়া হচ্ছে তার প্রতি অবিচার করা হয়। তাকে পর্যাপ্ত সুযোগ দিতেই হয়তো নির্বাচকরা এভাবে চিন্তা করছেন। বিষয়টি নিয়ে মুশফিকের সঙ্গে কথা বললেই পরিষ্কার হবে।

তবে বিসিবির নির্বাচক হাবিবুল বাশার একেবারেই ভিন্ন পথে হেঁটে সতর্কতা অবলম্বন করে বলেন, হ্যামস্ট্রিং ইনজুরি আছে মুশফিকের। ফিট হলে তার মতো একজন ব্যাটসম্যানকে নিয়ে অবশ্যই ভাববে বোর্ড।

সাকিব কিংবা তামিমের মতো সিনিয়ররা ছুটি কাটিয়ে ফিরেই দলে জায়গা করে নিয়েছেন তবে দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকের ক্ষেত্রে কেন এমন হচ্ছে তা পরিষ্কার নয়। দীর্ঘ ১৫ বছর ধরে সর্বোচ্চ পর্যায়ে খেলা মুশফিকের অবদানের কথা কেউই স্মরণ না করে তাকে গিনিপিগ বানানোর চেষ্টা হচ্ছে বলেই আপাতদৃষ্টিতে প্রতীয়মান হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর