সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

কেরানীগঞ্জে সেচ্ছাসেবক লীগের আয়োজনে কেক কেটে  বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

জনপ্রিয় সংবাদ / ১৩৯ বার পড়া হয়েছে
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

কেরানীগঞ্জে সেচ্ছাসেবক লীগের আয়োজনে কেক কেটে  বঙ্গবন্ধুর জন্মদিন পালিত।

কেরানীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা :

কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগ।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যায় চুনকুটিয়া চৌরাস্তা হৃদয় কমিউনিটি সেন্টার অডোটরিয়াম হলে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী মিরাজুর রহমান সুমনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ ইকবাল হোসেন, দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ম ই মামুন ও শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী বাসের উদ্দিন।

বঙ্গবন্ধু কেমন নেতা ছিলেন, এমন প্রশ্নের জবাবে হাজী মিরাজুর রহমান সুমন সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধু ছিলেন বিচক্ষণ নেতৃত্বের অধিকারী এবং নিপীড়িত মানুষের নেতা। তিনি স্বাধীনতা অর্জনের মাত্র সাড়ে তিন বছরের মধ্যে দেশের অর্থনীতির ভিত্তি তৈরি করে দিয়েছেন। তিনি আরও বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। শিশুদের মাঝে চমৎকার প্রতিভা লুকিয়ে আছে। এই প্রতিভাকে কাজে লাগাতে পারলে বৈশ্বিক প্রতিযোগিতায় বাংলাদেশের সক্ষমতা আরও বৃদ্ধি পাবে। শিশুদের সঠিক ইতিহাস জানাতে হবে।

সভায় দেওয়ান বাড়ি জামে মসজিদের সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান সহ বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের জেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ডের বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর