বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

গোমস্তাপুরে ভারতীয় গরু জব্দ

জনপ্রিয় সংবাদ / ১১১ বার পড়া হয়েছে
প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১

সামিরুল ইসলাম সুমন: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে যৌথ টাস্কফোর্সের অভিযানে ১৭টি ভারতীয় গরু জব্দ করা হয়েছে। রোববার বিকেল সোয়া ৫টার দিকে ৫৯ বিজিবি ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ গোমস্তাপুর এলাকায় যৌথ টাস্কফোর্স অভিযান চালিয়ে এসব গরু জব্দ করা হয়। ৫৯ বিজিবি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজিবি জানায়, রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মো. আমীর হোসেন মোল্লার নেতৃত্বে গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, বিজিবি’র সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানসহ ১২ জন বিজিবি সদস্য ও গোমস্তপুর থানা পুলিশের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় গোমস্তাপুর পাকা রাস্তার উপর থেকে ৪৯টি গরু জব্দ করা হয়।
পরবর্তীতে টাস্কফোর্স পরিচালনাকারী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মো. শাহরিয়ার নজির ১৭টি গরু ভারতীয় হিসেবে নির্ণয় করে জব্দ করেন। জব্দকৃত গরু কাস্টমের মাধ্যমে পরবর্তী কার্যক্রমের জন্য নির্দেশনা প্রদান করেন। বাকি ৩২টি গরু মালিকদের কাছে হস্তান্তর করা হয়। জব্দকৃত ১৭টি গরুর আনুমানিক সিজার মূল্য ৩৪ লাখ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর