বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:৫০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

কেরানীগঞ্জ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সোহাগ খান, স্টাফ রিপোর্টার 01981520020 / ২৬৫ বার পড়া হয়েছে
প্রকাশিত: বুধবার, ২৩ জুন, ২০২১

কেরানীগঞ্জ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

—– কেরানীগঞ্জ মডেল থানা মৎসজীবী লীগ—–

 

সোহাগ খান, স্টাফ রিপোর্টার :

সংগ্রাম, উন্নয়ন ও অর্জনে গৌরবদীপ্ত পথচলার ৭২ বছর। ২৩জুন, বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে আজ বুধবার (২৩জুন) রাতে ঢাকার কেরানীগঞ্জ মডেল থানা মৎস্যজীবী লীগের উদ্যেগে কেরানীগঞ্জ কার্যালয়ে এক কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানা মৎসজীবী লীগের সভাপতি আবু আলেম মোল্লা রানা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজি আফজাল হোসেন ডিপটি।

এ সময়ে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের সোনার বাংলা ও ২০৪১ সালের মধ্যে জননেত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দরিদ্র মুক্ত দেশ গড়ার লক্ষ্যে নিয়ে কাজ করতে এবং সকল ষড়যন্ত্র মোকাবিলা করে সংগঠন কে এগিয়ে নিয়ে যেতে হবে।

এছাড়াও ঢাকা জেলা মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, যুগ্ম সম্পাদক হাজী নাসির উদ্দীন, কেরানীগঞ্জ মডেল থানা মৎসজীবী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিতু আক্তার, সহসভাপতি মো. খলিল মোল্লা, সাংগঠনিক সম্পাদক শরীফ গাজি, প্রচার সম্পাদক ঝুমা আক্তার, শিল্প ও ব্যাণিজ্য বিষয়ক সম্পাদক শাহ আলম, মো. রাকিব হাসান, মীর খলিল, মো. নজরুল ও কেরানীগঞ্জ দক্ষিণ থানা যুবলীগের প্রচার সম্পাদক মোঃ শাহিন আলম সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর