শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:১২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ, আটক ৩

শেখ ইমন,ঝিনাইদহ: / ৮৩ বার পড়া হয়েছে
প্রকাশিত: সোমবার, ১৭ মে, ২০২১

ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ, আটক ৩

শেখ ইমন,ঝিনাইদহ:

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে তিন বাংলাদেশি নাগরিক ও বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় পুরুষ, নারী ও শিশুসহ ৫ জনকে আটক করেছে বিজিবি।

সোমবার (১৭ মে) ৫৮ বিজিরি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। আটকদের বাড়ি ঢাকা, খুলনা, গোপালগঞ্জ, বান্দরবান এবং ঝিনাইদহ।

ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটালিয়ানের পরিচালক লে. কর্নেল কামরুল আহসান জানান, সোমবার ভোরে পৃথক তিনটি অভিযানে তাদেরকে আটক করা হয়। এর মধ্যে বাঘাডাংগা ও লড়াইঘাট সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে তিন বাংলাদেশি নাগরিককে আটক করে বিজিবি।

তারা ঢাকা, খুলনা ও গোপালগঞ্জ জেলার। এছাড়া সীমান্তের খোশালপুর গ্রামের মাঠ থেকে বাংলাদশে থেকে ভারতে যাওয়ার সময় ৫ জনকে আটক করেছে বিজিবি। এ সময় অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তাকারী দালাল বাংলাদেশি নাগরিক মো. শফিকুল মন্ডলকে (৩৭) আটক করা হয়। আটকদের বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ আইনে মামলা করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর