শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

সন্ত্রাসী হামলায় দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল গুরতর আহত ।

জনপ্রিয় সংবাদ / ১২৮ বার পড়া হয়েছে
প্রকাশিত: রবিবার, ২১ মার্চ, ২০২১

সন্ত্রাসী হামলায় দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল গুরতর আহত ।

উজ্জ্বল চক্রবর্তী, রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল কে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা। গুরতর অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শুক্রবার রাত ৯টার দিকে, দৌলতদিয়া ইউনিয়নের ঘুনাপাড়া এলাকার জৈনক ব্রিটেনের বাড়ির সামনে ইউপি চেয়ারম্যান কে কুপিয়ে জখম করে একদল সন্ত্রাসী। এসময় তার এই চিৎকারে এগিয়ে আসে স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশের সদস্যরা।

তাদের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে থানা পুলিশের সদস্যরা গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে। সাথে সাথে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। তবে কি কারণে কুপিয়ে জখম করা হয়েছে তা এখনো জানা যায়নি।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর জানান, অজ্ঞাত আসামিদের চিহ্নিত করার পাশাপাশি তাদের গ্রেফতার করার লক্ষ্যে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর