বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৯:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন।

জনপ্রিয় সংবাদ / ২৮৪ বার পড়া হয়েছে
প্রকাশিত: সোমবার, ৮ মার্চ, ২০২১

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন।

সোহাগ খান, স্টাফ রিপোর্টার :

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরনে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে সারাদেশে আনন্দ অনুষ্ঠান উদযাপন এর মধ্য দিয়ে দিনটি পালিত হয়েছে।

রবিবার (৭ই মার্চ) বিকালে কেরানীগঞ্জের আটিবাজার ছায়ানীড় কমিউনিটি সেন্টারে সারাদেশের মত এই দিনটি জমকালো আয়োজনে উদযাপন করেন কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সাবেক খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব এ্যাড. কামরুল ইসলাম এম.পি , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট এর সভাপতি প্রকৌশলী জনাব এ কে এমএ আব্দুল হামিদ,জনাব হুমায়ুন কবির- অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ-দক্ষিণ,ঢাকা জেলা ), জনাব অমিত দেবনাথ-উপজেলা নির্বাহি অফিসার, জনাব মোঃ সাহিদুর রহমান সাঈদ-উপজেলা ভাইস চেয়ারম্যান, কেরানীগঞ্জ, জনাব মাহবুবুর রহমান, সিনিয়র জেনারেল মেনেজার-পল্লী বিদ্যুত, জনাব তানভীর ইসলাম অদিত (আবাসিক মেডিকেল অফিসার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কেরানীগঞ্জ), ডাক্তার হাবিবুর রহমান (কেরানীগঞ্জ ডাক্তার এসোসিয়েশনের সভাপতি), জনাব মোঃ আব্দুল মালেক (অধ্যক্ষ নয়াবাজার বিশ্ববিদ্যালয় কলেজ), আলহাজ্ব মোঃ জাকির হোসেন (সভাপতি আটি বাজার বণিক সমিতি)।

উক্ত সভার সভাপতিত্ব করেন কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ জনাব কাজী মাইনুল ইসলাম পিপিএম ।উক্ত অনুষ্ঠানে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্যের পর কেক কাটা,আলোকসজ্জাসহ বর্ণিল ও উৎসবমুখর পরিবেশে সরকারের বিভিন্ন উন্নয়নমুলক বিষয়ে আলোচনা হয়।
অত্র আনন্দ উৎসব অনুসষ্টানে স্থানীয় গন্যমান্য ব্যাক্তি, রাজনীতিবিদ,সুশীল সমাজের প্রতিনিধি, স্কুল/মাদ্রাসার শিক্ষক,মসজিদের ইমামসহ বিভিন্ন ধর্মীয় ব্যাক্তিত্ব ও সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় ৭ই মার্চে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণ এবারের সংগ্রাম, আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম, আমার স্বাধীনতার সংগ্রাম। এই ঐতিহাসিক ভাষণের স্মৃতিচারণ করে বিভিন্ন নেতৃবৃন্দ আলোচনা ও বক্তব্য প্রদান করেন। এবং বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের প্রতি মাগফিরাত কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর