বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:২৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

কেরানীগঞ্জে নারীসহ ৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

জনপ্রিয় সংবাদ / ৬৯১ বার পড়া হয়েছে
প্রকাশিত: মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

কেরানীগঞ্জে নারীসহ ৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

সোহাগ খান, স্টাফ রিপোর্টার :

ঢাকার কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ৮জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

মঙ্গলবার ২মার্চ ২০২১, সন্ধ্যা ছয়টার দিকে র‌্যাবের মিডিয়াসেল থেকে বিষয়টি নিশ্চিত করে ফেমাস বার্তা ডটকম কে জানান। আজ দুপুর আড়াইটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় অভিযান চালিয়ে ১১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম, মোঃ মোহাসিন(২০) ও মোঃ সালমান(৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৯শ ২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও সোমবার ১মার্চ ২০২১, আনুমানিক বেলা বারোটার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন কালিগঞ্জ কৈবর্ত্যপাড়া এলাকা থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোছাঃ সীমা (২৬) নামের ১নারী কে গ্রেফতার করা হয়। এদিকে একইদিন আনুমানিক সন্ধ্যা সাতটার দিকে চুনকুটিয়া চৌধুরীপাড়া এলাকা থেকে ৪০৫ গ্রাম গাঁজাসহ মোঃ রাজীব (৩২) নামের অপর ১জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ৩টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ৭শ ৮০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একইদিন আনুমানিক সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন খেজুরবাগ এলাকা থেকে ৫০ গ্রাম গাঁজাসহ মোঃ ছগির হোসেন (৬০) নামের ১জনকে গ্রেফতার করা হয়। এছাড়াও আনুমানিক রাত সাড়ে নয়টার দিকে মধ্য ঘোষকান্দা এলাকা থেকে ৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মনির হোসেন (৪০) নামের অপর ১জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও একইদিন আনুমানিক রাত দশটার দিকে
দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন মীরেরবাগ এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ১৬০ (একশত ষাট) গ্রাম গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম, মোঃ ইয়াছিন (২২) ও মোঃ রবিউল ওরফে মিঠু (২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ ৫হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের পক্ষ থেকে আরও জানানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর