বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

মরহুমা হাসনা হামিদের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত।

জনপ্রিয় সংবাদ / ১৮৩ বার পড়া হয়েছে
প্রকাশিত: সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

মরহুমা হাসনা হামিদের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত।

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার কেরানীগঞ্জে সংসদ সদস্য নসরুল হামিদ বিপুর মাতা হাসনা হামিদের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ শে জানুয়ারি) দুপুরে জিনজিরাস্থ কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে উপজেলা মডেল ও দক্ষিণ থানা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে এ আয়োজন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহ্বায়ক শাহিন আহমেদ উপস্থিত থেকে মোনাজাতে অংশগ্রহণ করেন।এ সময় এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করে, তার কর্মজীবন সম্মন্ধে আলোচনা করেন।

এতে অন্যান্যের মধ্যে ঢাকা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সোহরাব হোসেন খোকন, উপদপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জিনজিরা ইউনিয়নের চেয়ারম্যান সাকের হোসেন সাকু, আগানগর ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, শুভাঢ্যা ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন, তেঘরিয়া ইউনিয়ন চেয়ারম্যান সাইদুর রহমান চৌধুরী ফারুক, কলাতিয়া ইউনিয়ন চেয়ারম্যান তাহের আলী সহ অন্যান্য সকল ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মরহুমা হাসনা হামিদ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী, অধ্যাপক হামিদুর রহমান এমপির সহধর্মিনী ও ঢাকা ৩ আসনের মাননীয় সংসদ সদস্য বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর গর্ভধারিনী মা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর