বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

৬০০ বোতল ফেনসিডিলসহ চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

জনপ্রিয় সংবাদ / ১৯০ বার পড়া হয়েছে
প্রকাশিত: সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

 

সোহাগ খান, স্টাফ রিপোর্টার :

রাজধানীর যাত্রাবাড়ী গোলাপবাগ ষ্টেডিয়াম গ্যালারি মাকের্ট এলাকা থেকে ছয়’শ বোতল ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কার্গো ট্রাক, চারটি মোবাইল ফোন ও নগদ (আট হাজার তিনশত পঞ্চাশ) টাকা জব্দ করা হয়েছে। ওই ট্রাকের পাটাতনের নিচে বিশেষ কায়দায় ফেনসিডিলের বোতলগুলো লুকানো ছিল।

র‌্যাব-১০-এর মিডিয়াসেল থেকে এ তথ্য নিশ্চিত করে বলেন, রবিবার দুপুর সাড়ে এগার টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০-এর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী থানার গোলাপবাগ ষ্টেডিয়াম গ্যালারি মাকের্ট এলাকায় অভিযান চালিয়ে চার মাদক কারবারিকে ৬০০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতার চার জন হলেন— মো. মশিউর (২০), মো. উজ্জল রহমান সাদ্দাম (২৩), মো. বাপ্পি মিয়া (২৬) ও মো. আলহাজ মিয়া (৩৬) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পেরেছে, গ্রেফতার এই চার মাদক কারবারি দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে অভিনব পদ্ধতিতে কার্গো ট্রাকের পাটাতনের নিচে বিশেষ চেম্বারে করে সেগুলো বহন করে থাকে। এসব ফেনসিডিল রাজধানী ঢাকাসহ সারাদেশের বিভিন্ন প্রান্তে তারা বিক্রি করে থাকে।

গ্রেফতার চার জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর