বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

কামরুজ্জামান পুতুলের ভিন্য ধারার কমেডি নাটক” লালডা না কালাডা

জনপ্রিয় সংবাদ / ১৫০ বার পড়া হয়েছে
প্রকাশিত: সোমবার, ৯ নভেম্বর, ২০২০

সোহাগ খান:

সম্প্রীতি গাজিপুরের কালিগঞ্জের উলুখোলায় জাকিরের বাড়িতে জনপ্রিয় নাট্য রচিয়তা রুহুল আমিন পথিকের রচনায় এ সময়ের জনপ্রিয় তরুন পরিচালক কামরুজ্জামান পুতুলের পরিচালনায় লালডা না কালাডা নাটকের শুটিং এর কাজ শেষ হলো ।

এ নাটকের বিষয়ে জানতে চাইলে পরিচালক কামরুজ্জামান পুতুল বলেন গল্পটা কমেডি ভরপুর । নাটকের শেষে দেখতে পাবো সমসাময়িক বাত্রা । নাটক টি প্রযোজনা করেছেন পলাশ টেলিকম । পলাশ টেলিকমের স্বত্বাধিকারী পলাশ মিয়া এ প্রসঙ্গে বলেন গল্প টি আমার খুব পছন্দ হয়েছে তাই আমি এই গল্পে প্রযোজনা করতে আগ্রহ হয়েছি । আমি নিজেও এই নাটকে অভিনয় করেছি ।

এই ভিন্য ধারার কমেডি নাটকে অভিনয় করেছেন , সিদ্দিকুর রহমান , লারা লোটাস , ইমরান খান ইমু , পীরজাদা হারুন , সঞ্জিব আহমেদ , হোসেন সাইদি , মিথিলা নওরিন , পলাশ মিয়া ,আক্তারুল ইসলাম তিনু , মামুন , পায়েল ,ঈশান খান , মুন্নি সহ আরো অনেকে । কামরুজ্জামান পুতুল বলেন নাটক টি এখন সম্পাদনার টেবিলে । এই মাসেই একটা বেসরকারি টিভি চ্যানেলে এই নাটক টি প্রচার হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর