শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

নির্মল রঞ্জন গুহ’র মৃত্যুতে যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের শোক প্রকাশ

জনপ্রিয় সংবাদ / ৪২ বার পড়া হয়েছে
প্রকাশিত: বুধবার, ২৯ জুন, ২০২২

 

রবিউল ইসলাম:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মানবিক স্বচ্ছ পরিষ্কার সততার ধারক-বাহক প্রচারক সকলের শ্রদ্ধেয় সম্মানিত সভাপতি নির্মল রঞ্জন গুহ আমাদের মাঝে আর নাই। স্রষ্টার আহববানে পরলোক গমনে বিদায় নিলেন। তার মৃত্যুতে যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা-শোক ও শোকসপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন, হাজী মোহাম্মদ বাবলু মিয়া, যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগ।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু আজ এক বিবৃতিতে স্বর্গীয় নির্মল রঞ্জন গুহ’র মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নির্মল রঞ্জন গুহের রাজনীতিতে পথচলা শুরু ছাত্রলীগের হাত ধরে। ছাত্রাবস্থায় তিনি নয়াবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, সরকারি দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। পরবর্তী সময়ে যুক্তি হন স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে। তিনি ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাকালীন আহ্বায়কের দায়িত্ব পালন করেন।

গত ১২ জুন তিনি গুরুতর অসুস্থ হলে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়।লাইফ সাপোর্টে হার্টে দুটি ব্লক ধরা পড়লে সেখানে রিং বসানো হয়। তাতেও অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়।সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর