মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
সারাদেশে জরুরি ভিত্তিতে সংবাদকর্মী নেওয়া হচ্ছে ★★★ আপনার চার পাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের জানান। সত্য প্রকাশে দূর্বার পথচলা ★★★ দৈনিক ফেমাস বার্তা পড়ুন এবং বিজ্ঞাপন দিন ★★★ www.famousbarta.com. Email: dailyfamousbarta@gma­il.com ★★★ মোবাইলঃ- 01976444656, 09696444656

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের শ্রদ্ধা নিবেদন ও বৃক্ষ বিতরণ কর্মসূচি

8 / ৯৫ বার পড়া হয়েছে
প্রকাশিত: বুধবার, ১৫ জুন, ২০২২

 

নিজস্ব প্রতিবেদক (ঢাকা) :

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও বৃক্ষ বিতরণ কর্মসূচি পালন করেছেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোট।

মঙ্গলবার (১৪ জুন) সকাল ১০টায় বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সভাপতি আলহাজ্ব শেখ শাহ আলম জোটের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তিনি ১৯৭৫ এর ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত গিমাডাঙ্গা টুঙ্গিপাড়া জিটি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের মাঝে দেশীয় ফল ও ফুল গাছের চারা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি সৈয়দ আবুল হোসেন খোকন, মানবাধিকার বিষয়ক সম্পাদক ও প্রেস ক্লাব টুঙ্গিপাড়ার সভাপতি, বিএম গোলাম কাদের, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেদুল ইসলাম রাজিব, অর্থ সম্পাদক আরেফিন হক আলভি, পিরোজপুর জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সঞ্জীব কুমার রায়, গোপালগঞ্জ জেলা সহ সভাপতি কিরন চন্দ্র হিরা, দপ্তর সম্পাদক আবু বক্কর সিদ্দিক বিপুল, চলচ্চিত্র বিষয়ক সম্পাদক জারা অন্তরা, সাংস্কৃতিক সম্পাদক লাভলী শেখ, সদস্য পুলক ঘোষ, জেলা কমিটির নির্বাহী সদস্য এস এম বিপুল ইসলাম প্রমুখ ।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত বইতে মন্তব্য লিখে সাক্ষর করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগ থেকে আরও খবর